আজ জনপ্রিয় উপস্থাপক ও নির্মাতা দেবাশীষ বিশ্বাসের শুভ জন্মদিন

দেশের জনপ্রিয় উপস্থাপক ও ঢাকাই সিনেমার নির্মাতা দেবাশীষ বিশ্বাস। নন্দিত চলচ্চিত্রকার দিলীপ বিশ্বাসের পুত্র দেবাশীষ বিশ্বাস। আজ রবিবার, ২৭ জানুয়ারি রুপালি ভুবনের এই প্রিয় মানুষটির জন্মদিন। ডেইলি মেইল ২৪ পরিবারের পক্ষ থেকে তার প্রতি রইল জন্মদিনের অনেক শুভেচ্ছা।

১৯৭৭ সালের এই দিনে পৃথিবীকে আলোকিত করতে জন্ম নেন এই মানুষটি। উপস্থাপক হিসেবে জনপ্রিয়তা পেলেও দেবাশীষ বিশ্বাসের প্রথম পরিচয় আজ একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবেই। একুশে টেলিভিশনের পথ চলার শুরুর দিকের কথা। সে সময় সম্পূর্ণ নতুন ধারণা নিয়ে চ্যানেলটিতে সম্প্রচার শুরু হয় বিনোদনধর্মী স্ট্রিট শো ‘পথের প্যাঁচালী’। সেই অনুষ্ঠানটি দারুণ দর্শকপ্রিয়তা পায়।

প্রথম ছবি দিয়েই আলোচনায় আসে চলচ্চিত্র পাড়ায় , ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ খ্যাত এই নির্মাতা পরবর্তীতে  ভালোবাসা জিন্দাবাদ এবং চল পালাই নির্মাণ করেন , ছবি দুটি বেশ আলোচিত এবং ব্যবসাসফল।

বর্তমানে দেবাশীষ বিশ্বাস ব্যস্ত রয়েছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’- ২ শিরোনামের একটি ছবি নিয়ে। ছবিটিতে অভিনয় করেছেন  অপু বিশ্বাস এবং বাপ্পি চৌধুরী  এ ছবির শুটিং গানের সিকোয়েন্স এর মধ্যে দিয়ে ক্যামেরা ক্লোজ করা হয়েছে বলে জানা গেছে। খুব শিগ্রই মুক্তির কথা মিলছে নির্মাতার মুখ থেকে। ট্রেইলর , টিজার, গান আসছে হাতে গোনা কয়েকদিনের মধ্যেই।