‘আমার সঙ্গে ইয়াবা ব্যবসায় জড়িত থাকার প্রমাণ কেউ দিতে পারবে না’

শুক্রবার বিকলে টেকনাফের সাবরাং ট্যুরিজম পার্ক জিরো পয়েন্টে উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রোচালক সমবায় সমিতির আয়োজনে নবনির্বাচিত সংসদ সদস্য শাহিন আক্তারকে গণসংবর্ধনা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেছেন, আমি ইয়াবা ব্যবসার সঙ্গে বিন্দুমাত্র জড়িত নই। ইয়াবা ব্যবসার সঙ্গে আমার জড়িত থাকার প্রমাণ কেউ দিতে পারবে না।

তবে অনুষ্ঠানে বর্তমান সংসদ সদস্য ও আবদুর রহমান বদির স্ত্রী শাহিন আক্তার উপস্থিত ছিলেন না। অনুষ্টানে সভাপতিত্ব করেন সংগঠনের সহসভাপতি মোহাম্মদ ইয়াছিন ওরফে ইছু।

বদি বলেন, কোন গ্রামে যদি ইয়াবার চালান প্রবেশ করে, সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেবেন, না হলে ইয়াবাসহ কারবারীদের ধরিয়ে দেবেন। যদি ইয়াবা চালান প্রবেশের খবর না দেন, তাহলে সেই গ্রামে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে অভিযান শুরু করবে। কেন না সরকার প্রধানের নির্দেশে এই সীমান্তকে ইয়াবামুক্ত করার লক্ষে কাজ চালিয়ে যাচ্ছেন তারা।

এ সময় অনুষ্ঠানে আগতদের উদ্দেশে বদি বলেন, কেউ মরণনেশা ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িয়ে যাবেন না। যেসব লোকজন ইয়াবা ব্যবসা করে কোটি টাকা বানিয়েছেন, তারা এখন কোথায়? বর্তমানে যারা  ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছেন, তাদের ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তথ্য রয়েছে। তারা যেকোন সময় গ্রেফতার হবেন। সরকার আত্মসমর্পণের সুযোগ দিয়েছে, এটি সবাই কাজে লাগান।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম, সাবেক কাউন্সিলর ফরিদ আহমদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বাহাদুর, সোনা আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ সরোয়ার আলমসহ অনেকে উপস্থিত ছিলেন।