রাজশাহীর কাছে টসে হেরে ব্যাটিংয়ে নেমেছে সিলেট সিক্সার্স

বিপিএলের চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে আজ মুখমখি সিলেট সিক্সার্স ও রাজশাহী কিংস। সিলেট সিক্সার্সের বিপক্ষে টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে রাজশাহী। সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাটিং করতে নেমেছে সিলেট সিক্সার্স।

ম্যাচ শুরুর আগেই সবাইকে চমকে দিয়েছে সিলেট সিক্সার্স। মাঝে এক ম্যাচ সোহেল তানভীরকে অধিনায়ক করা হলেও এ ম্যাচে সিলেটের পক্ষে টস করেছেন অলক কাপালি। তাকে কয় ম্যাচের জন্য অধিনায়ক করা হয়েছে সে ব্যাপারেও কিছু জানায়নি দলটি।

এখনো পর্যন্ত টুর্নামেন্টে খুব একটা সুবিধাজনক অবস্থানে নেই সিলেট। ৮ ম্যাচ খেলে জিতেছে মাত্র ২টিতে। অন্যদিকে ৮ ম্যাচ খেলে ৪ জয় নিয়ে সুপার ফোরে যাওয়ার স্বপ্ন বাঁচিয়ে রেখেছে রাজশাহী কিংস।

রাজশাহী কিংস একাদশ: মেহেদি হাসান মিরাজ, মুমিনুল হক, মোস্তাফিজুর রহমান, ফজলে রাব্বি, আরাফাত সানি, কামরুল ইসলাম রাব্বি, সেকুগে প্রসন্ন, ক্রিশ্চিয়ান জঙ্কার, লরি ইভানস এবং রায়ান টেন ডেসকাট।

সিলেট সিক্সার্স একাদশ: অলক কাপালি, নিকলাস পুরান, সোহেল তানভীর, মোহাম্মদ নওয়াজ, জেসন রয়, লিটন দাস, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, আফিফ হোসেন, এবাদত হোসেন এবং নাবিল সামাদ।