জনগনের সেবা করা জন্য আওয়ামী লীগ দৃড় প্রতিজ্ঞঃ নৌ প্রতিমন্ত্রী

দিনাজপুরের কেন্দ্রীয় শহীদ মিনারে বুধবার বিকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠনে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী উপরক্ত কথা গুলো বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী মন্ত্রীপরিষদের সদস্যদের ডেকে বলেন সৎ এবং নিষ্ঠার সাথে আমাদেরকে কাজ করতে হবে। এই কথা মন্ত্রী পরিষদের মাধ্যমে সমগ্র বাংলাদেশের আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে ছড়িয়ে দিতে হবে। মালিকানা প্রতিষ্ঠা করার চেষ্ঠা করলে বা কেউ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর জনগনের বিশ্বাসে আঘাত হানলে বাংলাদেশ আওয়ামী লীগ ও বর্তমান সরকার তার দায়িত্ব গ্রহন করবে না।

দিনাজপুরের এমপি হিসেবে নব্য নৌ পরিবহন প্রতিমন্ত্রী নির্বাচিত হওয়ায় খালিদ মাহমুদ চৌধুরীকে বিভিন্ন সংগঠন ও আওয়ামী লীগের নেতৃবৃন্দরা ফুল দিয়ে সংবর্ধনা জানান। জেলা আওয়ামী লীগের সভাপতি ও দিনাজপুর ৫ আসনের এমপি এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজারের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর ১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল ও দিনাজপুর ৬ আসনের এমপি শিবলী সাদিক। এর আগে তিনি দিনাজপুর চেহেলগাজীস্থ মুক্তিযোদ্ধা গনকবরে ফুলদিয়ে শ্রদ্ধাঞ্জলী নিবেদনসহ মোনাজাত করেন।

 

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি