শহীদ জিয়ার জন্মবার্ষিকীতে ফরিদপুরে বিএনপির শতাধিক নেতাকর্মীদের সংবর্ধনা

ফরিদপুর মধুখালীতে শহীদ পেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা ও সদ্য কারামুক্ত শতাধিক নেতাকর্মীদের সংবর্ধনা দেওয়া হয়।

পৌর বি.এন.পি সভাপতি শাহবুদ্দিন আহম্মেদ (সতেজ) এর সভাপতিত্বে ও পৌর বি.এন.পি সাধারণ সম্পাদক গোলাম মনসুর নান্নুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে এসময় বক্তব্য রাখেন, বি.এন.পি কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য আন্তর্জাতিক শ্রমিক নেতা বীর মক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য শাহ্ মোঃ আবু জাফর।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাবেক রাষ্টপতি শহীদ জিয়াউর রহমান বীরত্তমের জন্মই হয়েছিল বাংলাদেশের জাতীয়তা বাদী রাজনীতির প্রবর্তন করার জন্য, যে শক্তি চিরদিনই লড়াই করবে বাংলাদেশ নামক দেশটির স্বাধীনতা সার্বভৌমত্বকে রক্ষা করার জন্য। এদেশের মানুষকে আধিপত্যবাদের হাত থেকে রক্ষা করে বিশ্বের মাঝে মাথা উচু করে দাঁড়ানোর অব্যাহত লড়াইয়ে অংশ গ্রহণ করার জন্য। বি.এন.পি সেই লড়াই অব্যাহত ভাবে চালিয়ে যাচ্ছে।

এসময় তিনি বলেন, শহীদ জিয়া যেমন বুকের রক্ত দিয়ে এদেশের স্বাধীনতা সার্বভৌত্ত্বের প্রতি অনুগত্য দেখিয়ে গিয়েছেন প্রয়োজন হলে আমাদেরকে ও জীবন দিয়ে দেশ ও দেশের মানুষের স্বার্থকে রক্ষা করার চেষ্টা করতে হবে। ৩০ শে ডিসেম্বর নির্বাচনকে কেন্দ্র করে যে সকল হাজার হাজার রাজনৈতিক কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে কারা বন্দী করা হয়েছিল, যাদেরকে সারা ডিসেম্বর মাস ঘরে বাড়ী থাকতে দেওয়া হয় নাই, যাদেরকে গ্রেফতার করে অমানুষিক নির্র্যাতন করেছে, এদের অবদান, ত্যাগ, আত্মত্যাগ, আমরা কোন দিনই ভুলবো না। যারা এই জুলুম অত্যাচারের সঙ্গে জড়িত ছিল তারা প্রশাসন বা রাজনৈতিক দলের যে কেউ হোক দিন আসলে এর বিচার এবং প্রতিশোধ নেওয়া হবেই ইনশাল্লাহ্।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা বি.এন.পি সভাপতি রাকিব হোসেন চৌধুরী ইরান, সাধারণ সম্পাদক আবুল কাশেম আবুল, পৌর বি.এন.পি সাংগঠনিক সম্পাদক ইলিয়াস বিশ্বাস জাপান, যুগ্ন সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম সাগর, যুবদলের আহ্বায়ক মেহেদী হাসান মুন্নু, যুগ্ন-আহ্বায়ক কামরুজ্জামান মিন্টু, ইকবাল হেসেন, ছাত্রনেতা জহুরুল ইসলাম লিটন. গোলাম মুহিম, মিজানুর রহমান কালাসহ আরও অনেকে।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি