কোটচাঁদপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিকের বাড়ীতে দূর্ধর্ষ চুরি

ঝিনাইদহ কোটচাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শেখ নজরুল ইসলামের বাড়ীতে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা নগদ টাকা, স্বর্ণলোংকার, জমির দলিলসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে গেছে। জানা গেছে, সাংবাদিক শেখ নজরুল ইসলাম একমাত্র সন্তানের অসুস্থতা জনিত কারণে ডাক্তার দেখানো জন্য সোমবার সকালে তিনি ছেলেকে নিয়ে স্ত্রীসহ যশোহরে যান। রাতে বাসায় ফিরতে পারেননি।

বাড়ীতে কেউ না থাকার সুযোগে চোরেরা সোমবার দিবাগত গভীর রাতে সাংবাদিক শেখ নজরুল ইসলামের বাসার দু’টি রুমের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। তছনছের ব্যাপকতা দেখে মনে হনে হচ্ছে চোরেরা দীর্ঘক্ষণ অবস্থান করে দু’টি রুমে।

সাংবাদিক শেখ নজরুল ইসলাম এ প্রতিবেদককে জানান, দুপুরে প্রতিবেশীদের কাজ থেকে খবর পেয়ে তিনি বাড়ীতে ছুটে আসেন।

তিনি বলেন, চোরেরা ৫৩ হাজার ৫শত নগদ টাকা, পৌনে ৩ ভরি স্বর্ণের গহনা এবং জমি’র দলিলসহ প্রয়োজনীয় কাগজপত্র চোরেরা নিয়ে গেছে। বাসায় ল্যাপটপ ক্যামেরা ও মটরসাইকেল থাকলেও তারা তা নেয়নি। খবর পেয়ে কোটচাঁদপুর থানার সেকেন্ড কর্মকর্তা এসআই ব্রজবল্লভ সাধু এবং এএসআই ইমরান ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।

এ বিষয়ে কোটচাঁদপুর থানায় কর্মকর্তা ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থনে পুলিশ পাঠানো হয়েছে। তবে বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ কেউ এখনো করেনি।

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি