আহমেদ ইমতিয়াজ প্রতি বিএসএমএমইউ’র শ্রদ্ধা নিবেদন

গত মঙ্গলবার (২২ জানুয়ারি) ভোর ৪টার দিকে রাজধানীর আফতাব নগরের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বীর মুক্তিযোদ্ধা, বরেণ্য গীতিকার, সুরকার ও প্রখ্যাত সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর। আহমেদ ইমতিয়াজ বুলবুলের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার।

বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লকের মরচুয়ারির সামনে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন তিনি। এ সময় তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। শ্রদ্ধা নিবেদনে আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন প্রমুখ।

এ সময় ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার বলেন, গীতিকার, সংগীত পরিচালক, বীর মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলদের মতো সৃজনশীল মানুষদের কোনো মৃত্যু নেই। দেশের জন্য, দেশীয় সংস্কৃতি ও শিল্পের জাগরণের ক্ষেত্রে এবং মহান মুক্তিযুদ্ধের ধারায় তার যে অবদান জাতি তা চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। তিনি আজীবন মানুষের হৃদয়ে থাকবেন। এরপর আহমেদ ইমতিয়াজ বুলবুলের মরদেহ সর্ব সাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য জাতীয় শহীদ মিনারে নেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here