এরশাদের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন

আগামীকাল মঙ্গলবার সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় খতমে শেফা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ সোমবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে উপস্থিত গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানান দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

আজ এরশাদের শারীরিক অবস্থার অগ্রগতি সম্পর্কে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেন, এরশাদ ভালো আছেন। জি এম কাদের বলেন, ‘সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন। সিঙ্গাপুরে তার চিকিৎসা চলছে, আশা করি, দ্রুতই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।’ আর তাই আগামীকাল মঙ্গলবার বিকেল ৪টায় দলটির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে এরশাদের সুস্থতা কামনায় খতমে শেফা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খান, রেজাউল ইসলাম ভূইয়া, সম্পাদকমণ্ডলী সদস্য শফিউল্লাহ শফি, সুলতান মাহমুদ, এম এ রাজ্জাক খান, হাসিবুল ইসলাম জয়, গোলাম মোস্তফা, সৈয়দা পারভীন তারেক, ডা. সেলিমা খান, নিগার সুলতানা রানী প্রমুখ।