প্রস্তাব দিলে পপিকে বিয়ে করতে রাজি আছিঃ হিরো আলম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় হিরো আলম। সিংহ মার্কায় স্বতন্ত্র পার্টি থেকে লড়াই করেছিলেন তিনি। সম্প্রতি ঢালিউডের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপিকে বিয়ের ইচ্ছা পোষণ করেছেন হিরো আলম। এবার পপি প্রসঙ্গে ফের ভাইরাল হিরো আলম।

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় এক ‘ইউটিউব’ শোতে অংশ নিয়ে হিরো পপিকে ইচ্ছা পোষণ করেন হিরো আলম। তিনি বলেন, বাংলাদেশে অনেক নায়িকা আছে, আজ পর্যন্ত মনে করেন বলতেছে, ‘বিয়ে করুম’, ‘বিয়ে করুম’, বয়স পার হয়ে যাইতেছে। কিন্তু এরা বিয়ে করতেছে না। আমাদের ইসলাম-হাদীসে লেখা আছে চারটি বিয়ে করা যাবে। কোনো নায়িকার যদি দায়িত্ব নিতে হয় তাহলে নিতে পারি। কী কারণে? এদের দায়িত্ব নিয়ে যদি তাও বিয়ের সানাইটা বাজাই দেয়া যায়।

সঞ্চালক জয় প্রশ্ন করেন, এরকম কোনো নায়িকার নাম আপনি বলতে পারবেন যাকে আপনি বিয়ে করবেন প্রস্তাব দিলে?

উত্তরে হিরো আলম বলেন, পপির কথাই বলি। ‘খালি বলে বিয়ে করুম, বিয়ে করুম।’ এখনো বিয়ে করতেছে না। এরকম অনেক নায়িকা আছে। যারা বিয়ে করার জন্য রাজি হবে হয়তো। কলিকাতা থেকেও অনেকে প্রস্তাব দেয়। আমি বলে দেই, ‘না আমার স্ত্রী সন্তান আছে বিয়ে করবো না।’ কিন্তু অনেক নায়িকা আছে, দুঃখ লাগে তাদের এত কষ্ট দেখে, বয়স পার হয়ে যাইতেছে। এদের দুঃখ দূর করতে এক-আধটা বিয়ে করতেও পারি।