মাওয়া রোডে দুর্ঘটনার কবলে অভিনয়শিল্পীদের বহনকারী মাইক্রোবাস

আজ শনিবার, ১২ জানুয়ারি মাওয়া রোডে দুর্ঘটনার কবলে পড়েছেন বেশ কয়েকজন অভিনয়শিল্পী। দুটি নাটকের শুটিংয়ের কাজে গোপালগঞ্জ যাওয়ার সময় শিল্পীদের বহনকারী মাইক্রোবাসে ধাক্কা দেয় যাত্রীবাহী একটি বাস। মাইক্রোবাসে ছিলেন কল্যাণ কোরাইয়া, স্বাগতা, অ্যালেন শুভ্র, তানভীর, রানি আহাদসহ আরও কয়েকজন।

নাটকের শুটিংয়ের কাজে গোপালগঞ্জ যাওয়ার পথে কয়েকজন অভিনয়শিল্পীকে বহনকারী মাইক্রোবাসে ধাক্কা দেয় যাত্রীবাহী একটি বাস। মাইক্রোবাসে ছিলেন কল্যাণ কোরাইয়া, স্বাগতা, অ্যালেন শুভ্র, তানভীর, রানি আহাদসহ আরও কয়েকজন। এর মধ্যে কল্যাণ ও রানি আহত হয়েছেন। কল্যাণ বলেন, ‘সামনের দিক থেকে আসা যাত্রীবাহী বাস আমাদের পাশ দিয়ে যাওয়ার সময় ধাক্কাটা দেয়। এতে পেছনের দিকের জানালা ও কাঁচ ভেঙ্গে যায়। গাড়িটা কোনো মতে ব্যালেন্স করে আমরা রাস্তার পাশে দাঁড়াতে সক্ষম হই। এটা যদি আমাদের সামনের দিকে লাগত, তাহলে খুব ভয়াবহ ঘটনা হতো। আমি জানালার পাশের সিটে থাকায় পিঠে প্রচণ্ড ব্যথা পেয়েছি।’ কল্যাণ আরও জানান, মাওয়া ফেরিঘাটেই তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এরপর গোপালগঞ্জে পৌঁছালে হাসপাতালে গিয়ে পুরো চিকিৎসা নেয়ার কথাও জানান তিনি।

কল্যাণ ও স্বাগতা গাড়ির মধ্যে ছিটকে পড়েন। বেশি আঘাত পেয়েছেন কল্যাণ। তার মেরুদণ্ড ও পিঠে আঘাত লেগেছে। এছাড়া কাঁচে আহত হয়েছেন রানি।

জানা যায়, বাসটি ধরা হয়েছে। অভিনেত্রী স্বাগতা হেল্প লাইন ‘৯৯৯’ ফোন করে পুলিশের সাহায্য চান। আর মাইক্রোবাসটিও বাসটির পিছু নেয়।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here