বান্দরবানে মন্ত্রী বীর বাহাদুরকে গণ সংবর্ধনা

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর এই প্রথমবার নিজ জেলা বান্দরবান আসলে তাকে এ সংবর্ধনা দেয়া হয়। শুক্রবার দুপুরে সাতকানিয়া কেরানীহাট থেকে ফুল দিয়ে স্বাগত জানায় হাজার হাজার জনতা।

পরে বিশাল মটর শোভা যাত্রার মাধ্যমে তাকে বান্দরবান নিয়ে আসা হয়। এসময় রাস্তার দুপাশে দাড়িয়ে তাকে বিভিন্ন পেশার মানুষ ফুল ছিটিয়ে স্বাগত জানায়। পরে বান্দরবান জেলা আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় রাজার মাঠে অনুষ্ঠিত হয় সংবর্ধনা অনুষ্ঠান। এতে বিভিন্ন উপজেলা থেকে কয়েক হাজার নেতাকর্মীরা মিছিল সহকারে যোগ দেয়।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আপনাদের ভালবাসায় আমি ঋনী ও কৃতজ্ঞ। আমি আমার কাজের মাধ্যমে আপনাদের এ ঋন শোধ করার চেষ্টা করব এবং প্রধানমন্ত্রী আমাকে পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রীর দায়িত্ব দিয়ে কাজ করার সুযোগ দিয়েছেন, তাই আমি নেত্রীর প্রতিও কৃতজ্ঞ। নেত্রী পাহাড়ের মানুষকে ভালবাসে বলেই আমাকে পূর্ণ মন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। এ ভালবাসার দাবীদার আপনারা।

এসময় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, সাধারন সম্পাদক মোঃ ইসলাম বেবী, যুগ্ম সম্পাদক লক্ষী পদ দাশ, সহসভাপতি শফিকুর রহমান আব্দুর রহিম চৌধুরীসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধি