নতুন বছরে টিভি পর্দায় এ কোন নতুন মুখ?

নতুন বছরের শুরুতেই টিভি পর্দায় দেখা যাবে নতুন মুখ। বিশেষ সিরিজ নাটক ‘জুলি বিউটিফুল’ এর নাম ভূমিকাতেই দেখা যাবে এই নতুন মুখ। তবে এই নতুন মুখের অভিনেত্রীর ছবি দেখে অনেকের কাছেই একটু দ্বিধার সৃষ্টি হতে পারে। আর সেই দ্বিধার অবসান ঘটাতেই অভিনেতা আনিসুর রহমান মিলন নিজের ফেসবুকে ছবিটি শেয়ার করেছেন।

আজ শনিবার, ১২ জানুয়ারি বছরের প্রথম শুটিংয়ে অংশ নিয়েছেন ব্যস্ত অভিনেতা আনিসুর রহমান মিলন। বছরের শুরুটা করছেন একটি বিশেষ সিরিজ নাটকের মাধ্যমে। এটির নাম ‘জুলি বিউটিফুল’। আর এই নাটকটির নাম ভূমিকাতেই দেখা যাবে তাকে। নাটকের চরিত্রের প্রয়োজনে নিখুঁত নারীর সাজে তাকে দেখা যাবে এই নাটকে। গোলাপি সালোয়ার কামিজ। গোলাপি লিপস্টিক ঠোঁটে, কপালে একই রঙের টিপ। খোলা চুলে সুন্দরী এক অভিনেত্রী রূপে এবার তিনি সবার সামনে হাজির হয়েছেন। আর সেই ছবি ফেসবুকে দিয়ে চমকে দিয়েছেন সবাইকে। তবে না বললে চেনার উপায় নেই কে তিনি। ধারাবাহিকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে সম্প্রচার শুরু হওয়ার কথা রয়েছে।

এ সম্পর্কে মিলন বলেন, ‘বছরের প্রথম কাজ শুরু করলাম। ভালো লাগছে। কাজে থাকলে সময়টা দারুণ কাটে। আর নিজের মেকাপ দেখে নিজেই তো চমকে গেছি। বুঝতেই পারছেন চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং হবে। খুব মজার একটি সিরিয়াল নিয়ে হাজির হবো আমরা।’

‘জুলি বিউটিফুল’ নামের এই নাটকটি রচনা ও পরিচালনা করছেন বিপ্লব হায়দার। প্রযোজনা করছেন মীর ফকরুদ্দিন ছোটন। এতে আনিসুর রহমান মিলন ছাড়াও অভিনয় করছেন মিলন ভট্ট, অ্যানি খান, ওয়ালিউল হক রুমি প্রমুখ।

নতুন বছরে টিভি পর্দায় এ কোন নতুন মুখ?