‘হেলমেট ছাড়া মোটরসাইকেলে আরোহণে অনুতপ্ত পলক’

শপথগ্রহণের পর বাইকে চড়ে প্রথমদিন অফিসে গিয়েছিলেন তথ্য ও যোগাযযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সেই ছবি তিনি নিজের ভেরিফায়েড ফেসবুকে প্রকাশ করেছেন। কিন্তু হেলমেট ছাড়া মোটরসাইকেলে চলাচল করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় নানা সমালোচনা নানা বিতর্ক।

বৃহস্পতিবার সচিবালয়ে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, হেলমেট ছাড়া মোটরসাইকেলে চলাচল করায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক অনুতপ্ত।

কোনা কোনো ভিআইপি সড়কে নিয়ম মানেন না। নতুন মন্ত্রিসভার একজন সদস্য নিজেই মোটরসাইকেলে হেলমেট ছাড়া ছবি পোস্ট করেছেন ফেসবুকে- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ওবায়দুল কাদের বলেন, ‘পার্টির সাধারণ সম্পাদক হিসেবে আমি তাকে জিজ্ঞেস করেছি, হি এক্সপ্রেস হিজ রিগ্রেট ফর ইট (ওই ঘটনায় সে অনুতপ্ত)। সে বলেছে যে, সে ভুল করেছে, আমি আর রিপিট করব না (এমন কাজ আর করবেন না)। এ কথাটা সে খুব খোলা মনে আমার কাছে স্বীকার করেছে, সে আমাদের মন্ত্রী। হি রিগ্রেট এক্সপ্রেস, এরপর তো আমি কিছু বলব না। সে তো বলেনি, সে সঠিক করেছে।’

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here