গৃহবধূর আত্মহত্যা, হোয়াটসঅ্যাপে গলায় ওড়না পেচাঁনো ছবি!

সিরাজদিখানে কলি বেগম (২৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার লাশ ময়না তদন্তে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। থানায় অপমৃত্যু মামলা হয়েছে। গতবুধবার রাত ৮ টার দিকে নিজ ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে এ আত্মহত্যার ঘটনা ঘটে। সে উপজেলার বালুচর ইউনিয়নের খাশনগর গ্রামের সিঙ্গাপুর প্রবাসী আল আমিনের স্ত্রী। সে ৩ সন্তানের (২ মেয়ে ১ ছেলে) জননী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, এর শূল কারণ পরকীয়া। প্রেমিকের সাথে মনমালিন্যতা হওয়ায় কলি আত্যহত্যার পথ বেছে নেয়। সে আত্মহত্যা করার আগমুহুর্তে হোয়াটসঅ্যাপে প্রমিকের সাথে কথোপকথনে আত্মহত্যা করবে বলেছে। এরপর মৃত্যুর আগ মুহুর্তে গলায় ওড়না পেচাঁনো ফ্যানের সাথে বাঁধা একটি সেলফি ছবি তুলেছে, সেটা কলির মোবাইল ফোনে পাওয়া গেছে। পুলিশ ফোনটি জব্দ করেছে।

সিরাজদিখান থানার অফিসার ইন-চার্জ মো. ফরিদ উদ্দিন জানান, গত রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। তার স্বামীর বাড়ি বা বাবার বাড়ির কেউ অভিযোগ করতে এখনো আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আব্দুল্লাহ আল মাসুদ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি