ফরিদপুরে ৫ হাজার কেজি পলিথিনসহ আটক ৩

ফরিদপুরে নিষিদ্ধ ঘোষিত ৫ হাজার কেজি পলিথিনসহ তিন ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৮। বৃহস্পতিবার (৩ জানুয়ারী) দুপুরে ফরিদপুর শহরের উপজেলা মসজিদ মার্কেটের সামনে র‍্যাব-৮ ক্যাম্পের একটি দল অভিযান পরিচালনা করে পলিথিনসহ তাদের আটক করে। র‍্যাব-৮ এর দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, মাদারীপুর জেলার কালকিনি থানার আলিপুর গ্রামের আবু তাহেরের পুত্র মোঃ জাহাঙ্গীর কাজী (২৫), ফরিদপুরের মধুখালী উপজেলার মাইঝকান্দি গ্রামের মৃত বাকা শেখের পুত্র কামরুল ইসলাম (৩৫) ও ফরিদপুর সদর উপজেলার কোতয়ালী থানার বারভাগীয়া গ্রামের আঃ লতিফ শেখের পুত্র তারেকুল ইসলাম (৩০)।

আটককৃত তিনজনকে ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করা হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক, সহকারী কমিশনার হাসান মোঃ হাফিজুর রহমান ও সহকারী কমিশনার রিফাত আরা মৌরি, পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক আবু সাঈদ এর উপস্থিতিতে ব্যবসায়ী জাহাঙ্গীর কাজীকে ৬ মাস, কামরুল ইসলামকে ১০ দিন এবং তারেকুল ইসলামকে ১০ দিনের কারাদন্ড প্রদান করা হয়। জব্দকৃত পলিথিন সমূহ নিয়ম অনুযায়ী পরিবেশ অধিদপ্তরের নিকট হস্তান্তর করা হয়। বর্ণিত সাজাপ্রাপ্ত আসামীদেরকে ফরিদপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি