সাংবাদিক হেদায়েতের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত

সংসদ নির্বাচনের ফলাফলকে বিতর্কিত করার অভিযোগে দায়ের ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি মো. হেদায়েত হোসেন মোল্যার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার দুপুরে খুলনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক নয়ন বিশ্বাস এ আদেশ দেন। সাংবাদিক হেদায়েতের পরিবারের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ব‌টিয়াঘাটা থানার ওসি মাহবুবুর রহমান সাত দিনের রিমান্ডের আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে জানান আসামিপক্ষের আইনজীবীরা।

আসামি পক্ষের আইনজীবী তারিক মাহমুদ জানান, মামলার তদন্ত কর্মকর্তা (আইও) বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ৭ দিনের রিমান্ড দাবি করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাটা) আসনের নির্বাচনে ফলাফলের বিভ্রান্তিকর তথ্য দিয়ে সংবাদ প্রকাশের অভিযোগে নগরীর গল্লামারী থেকে হেদায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার রাতে বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী খুলনা-১ আসনে ঘোষিত ফলাফল বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ করার অভিযোগে ঢাকা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি হেদায়েৎ হোসেন মোল্লা ও দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার রাশিদুল ইসলামকে আসামি করে বটিয়াঘাটা থানায় মামলা করেন।