নির্বাচন শেষে আবারও সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ

আবারও সিঙ্গাপুর যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ নিজের ভোট প্রদান শেষে সাংবাদিকদের কাছে এ তথ্য জানান রংপুর-১ আসনের মহাজোট প্রার্থী ও দলটির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

আজ রবিবার সকালে রংপুরের গঙ্গাচড়া সরকারি বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট প্রদান শেষে মসিউর রহমান রাঙ্গা জানান আবারও সিঙ্গাপুর যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আগামী ১০ থেকে ১২ জানুয়ারির মধ্যে তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওয়ানা হবেন। রাঙ্গা জানান, এইচএম এরশাদ অসুস্থ হওয়ায় নির্বাচনী প্রচারণায় এবং ভোট দিতে রংপুরে আসতে পারেননি। এছাড়া সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হচ্ছে বলেও রাঙ্গা উল্লেখ করেন।

রাঙ্গা আরও বলেন, ‘রংপুরের ৫টি আসনে মহাজোট ছাড়া যে ৩টি আসনে উন্মুক্ত ভাবে আওয়ামী লীগ ও জাপা অংশ নিচ্ছে সেখানে ফল খারাপ হলে করার কিছু নেই। কারণ, আমাদের অভিভাবক আসতে পারেননি। তারপরও আমরা ভালো ফল করবো বলে আমার বিশ্বাস।’

এর আগে, গত ১০ ডিসেম্বর চিকিৎসা নিতে সিঙ্গাপুরে যান এরশাদ। সেখানে ১৬ দিন চিকিৎসা শেষে ২৬ ডিসেম্বর দেশে ফেরেন। দেশে ফিরলেও তার নির্বাচনী এলাকা রংপুর-৩ (সদর) আসনে প্রচারণায় অংশ নিতে এবং ভোট দিতেও আসতে পারেননি এরশাদ।