বাউফলে নৌকার সমর্থনে বৃহৎ নির্বাচনী সমাবেশ

আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে পটুয়াখালী-২ (বাউফল) আসনে নৌকার সমর্থনে স্থানীয় পাবলিক মাঠে বৃহস্পতিবার বিকাল ৩টায় এক বিশাল নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নৌকা মার্কার প্রার্থী ও জাতীয় সংসদের চিফ হুইপ আসম ফিরোজ।

নির্দিষ্ট সময়ে আগেই কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায় পাবলিক মাঠ। জায়গা সংকুলান না হওয়ায় অনেক কর্মী সমর্থক ও ভোটার মাঠের আশ পাশের বেশ কয়েটি সড়কে অস্থান নেয়। ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে অর্ধ লাখেরও বেশি মানুষ সমাবেশে অংশ নেয়।

উপজেলা আওয়ামী লীগর সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক রায়হান সাকিব উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ফারুক, আনোয়ার হোসেন বাচ্চু, কেশবপপুর ইউপির চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু, কালাইয়া ইউনিয়নের চেয়ারম্যান ফয়সাল আহমেদ মনির মোল্লা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হারুন অর রশিদসহ উপজেলা আওয়াম লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশ পরিচালনা করেন উপজেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল। এ যাবতকালে বাউফলে এটাই ছিল নৌকা মার্কা সমর্থনে সব চেয়ে বিশাল সমাবেশ। বিভিন্ন ইউনিয়ন থেকে নৌকা প্রতিক ও বাদ্যযন্ত্র সহকারে স্রোতের লোক পাবলিক মাঠে জমায়েত হতে থাকে। এ নির্বাচনী সভার কারণে বাউফল শহরে উৎসবমুখ পরিবেশের সৃষ্টি হয়। জনসভায় নৌকা মার্কার প্রার্থী ও চিফ হুইপ আসম ফিরোজ উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট চান।