গুলশানে বিএনপি কার্যালয়ে বিদেশি সাংবাদিকদের জন্য পৃথক মিডিয়া সেন্টার

আর মাত্র একদিন বাকি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের। সকল প্রস্তুতিও প্রায় শেষ। আর এমন সময় জানা গেল, বিদেশি সাংবাদিকদের জন্য পৃথক মিডিয়া সেন্টার গঠন করেছে বিএনপি। গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ভোটের দিন এই সেন্টার সক্রিয় হবে।

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নিয়মিত সংবাদ পরিবেশন, ব্রিফিং ও তথ্য সরবরাহের জন্য বিদেশি সাংবাদিকদের জন্য পৃথক মিডিয়া সেন্টার গঠন করেছে বিএনপি। বিদেশি সাংবাদিকদের এই মিডিয়া সেন্টারে এসে সংবাদ সংগ্রহ করার জন্য আহ্বান জানানো হয়েছে। বৃহস্পতিবার রাতে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান স্বাক্ষরিত একটি বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। নজরুল ইসলাম খানের এই বিবৃতি গণমাধ্যমে পাঠিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার। এই সেন্টারে নজরুল ইসলাম খান ছাড়াও বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার এবং শায়রুল কবির খান থাকবেন।

গুলশানে বিএনপি কার্যালয়ে বিদেশি সাংবাদিকদের জন্য পৃথক মিডিয়া সেন্টার

ভোটের দিন সকাল থেকে শুরু করে ভোটের ফলাফল সম্পন্ন হওয়া পর্যন্ত গুলশান-২ এর ৮৬নং রোডের ৬নং বাসায় মিডিয়া সেন্টারটি সক্রিয় থাকবে বলে বিবৃতিতে জানানো হয়।