আমি আমার মাকে জনগণের সেবা করার জন্য উৎসর্গ করলামঃ শাওন আরমান

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ আসনে (টেকনাফ-উখিয়া) আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেয়ে ভোটের ময়দানে লড়ছেন আওয়ামী লীগের সংসদ সদস্য আবদুর রহমান বদির স্ত্রী শাহীনা আক্তার চৌধুরী। তার সাথে মাঠে একনিষ্ঠ ভাবে লড়াই করে যাচ্ছে পরিবারের সদস্যরা। নৌকার উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছে প্রতীটি ঘরে ঘরে। নৌকার প্রচারণায় বাবা মায়ের সাথে কোন অংশে পিছিয়ে নেই এমপি বদির সুযোগ্য সন্তান শাওন আরমান। 

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনে বদির বদলে নৌকার মাঝি হচ্ছেন তারই সহধর্মীনী শাহীনা আক্তার চৌধুরী। মূলত উখিয়া-টেকনাফে এম পি বদির জনপ্রিয়তার বিকল্প না থাকায় বদির স্ত্রীকেই আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হচ্ছে। পরোক্ষভাবে এম পি বদির জনপ্রিয়তার কারণেই পরিবারের সদস্যকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। মা কে আরও উৎসাহিত করতে ছেলে শাওন আরমান মায়ের প্রচারণায় অংশ নিয়ে কাজ করে যাচ্ছেন শাওন আরমান। মায়ের সাথে ছুটে যাচ্ছেন প্রতিটি মানুষের কাছে।

মায়ের নির্বাচনী প্রচারণায় এক পথ সভায় বজ্র কণ্ঠে নৌকার উন্নয়ন সকলের সামনে তুলে ধরেছেন শাওন আরমান। তার সাথে সাথে তুলে ধরেছেন গত দশ বছরে জননেতা এমপি বদির উখিয়া-টেকনাফের উন্নয়ন মূলক কর্মকাণ্ডের কথা। শাওন আরমান সকলের কাছে অনূর্ধ্ব করেন তার মাকে ভোট দিয়ে নৌকার উন্নয়ন অব্যাহত রাখার জন্য।

শাওন আরমান, ২০০৮ সালে আমি আমার বাবা এমপি আবদুর রহমান বদিকে আপনাদের কাছে উৎসর্গ করেছিলাম। সেই ধারাবাহিকতায় আমি আমার মা শাহীনা আক্তারকে আপনাদের উন্নয়ন করার জন্য আপনাদের মাঝে দিয়ে গেলাম। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার মাকে নৌকার প্রতীক নিয়ে আপনাদের সেবা করতে পাঠিয়েছেন। আমি আশা করব আমার মাকে নির্বাচিত করে আপনারা আপনাদের সেবা করার সুযোগ তাকে দিবেন।

https://www.facebook.com/shawonarmanz/videos/280367706165285/