দেশে ফিরে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন এরশাদ

আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় বারিধারার প্রেসিডেন্ট পার্কে জরুরি সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। চিকিৎসা শেষে সিঙ্গপুর থেকে দেশে ফিরে এ সংবাদ সম্মেলন ডেকেছেন তিনি।

এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। বলা হয়, আজ ২৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৫টায় বারিধারার প্রেসিডেন্ট পার্কে এক জরুরি সংবাদ সম্মেলনে কথা বলবেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার রাতে সিঙ্গাপুর থেকে দেশে ফেরেন এরশাদ। এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সাল চিশতী সাংবাদিকদের বলেন, এইচ এম এরশাদ সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে রাত ৯টার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

এর আগে গত ১০ ডিসেম্বর ‘উন্নত চিকিৎসার’ জন্য সিঙ্গাপুরে যান প্রধানমন্ত্রীর এ বিশেষ দূত। জাতীয় সংসদ নির্বাচনের আগে সিঙ্গাপুরে চিকিৎসা নিতে যাওয়া নিয়ে শুরু হয় নানা গুঞ্জন।

২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনের আগেও এরশাদ ‘অসুস্থ’ হলে সিএমএইচে ভর্তি হন। সেখানে ভর্তি থাকা অবস্থায় তিনি এমপি নির্বাচিত হন এবং পরে প্রধানমন্ত্রীর বিশেষ দূতের দায়িত্ব পান।