সংসার জীবনের ইতি টানলেন লাক্স সুপারস্টার চৈতি

সম্প্রতি বিবাহবিচ্ছেদ ঘটেছে লাক্স-চ্যানেল আই সুপারস্টার ইশরাত জাহান চৈতির। আজ বুধবার বিকেলে সংসার জীবনের ইতি টানার এই বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

তিন বছরের মাথায় ভেঙে গেল চৈতির সংসার। ব্যবসায়ী শাওন রায়ের সঙ্গে ২০১৫ সালের ৮ অক্টোবর দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হয়েছিল চৈতির। সংসার জীবনের দুই বছর পার হওয়ার পর নিজেদের মধ্যে কিছু সমস্যা দেখা দেয় বলে জানান এই অভিনয়শিল্পী ও মডেল।

চৈতি বলেন, ‘তিন বছর আগে ভালোবেসে শাওনকে বিয়ে করি। শুরুর দিকে আমাদের সংসার জীবন বেশ ভালোই চলছিল। কিন্তু কিছুদিন পর থেকে নানা বিষয়ে আমাদের মধ্যে মত পার্থক্য দেখা দেয়। সমস্যাটা একেবারেই ব্যক্তিগত। একটা সময় এ নিয়ে নিজেদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। দুই পরিবারের পক্ষ থেকে অনেকবার তা সমাধানের চেষ্টা করা হয়েছে। কিন্তু লাভ হয়নি। অনেক চেষ্টা করেছি, কিন্তু শেষ পর্যন্ত সম্ভব হয়নি। তাই পারস্পরিক শ্রদ্ধা বজায় রেখে ইতি টানতে বাধ্য হই। সবশেষে, নিজের সিদ্ধান্ত ও পরিবারের পরামর্শে সংসার জীবনের ইতি টানলাম।’

২০০৮ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার ইশরাত জাহান চৈতি। এরপর থেকে নাটক ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করেন তিনি। বিয়ের পর পর্দায় উপস্থিতি কিছুটা কমে গেলেও এখন থেকে অভিনয় নিয়ে আরেও বেশি মনোযোগী হতে চান তিনি।