ব্যারিস্টার শেখ তাপসের গনসংযোগ গনসমাবেশে পরিনত

‘আপনাদের সকল ভোট শেখ হাসিনার পক্ষে হোক’। নির্বাচনী জনসংযোগকালে নারী সমাজের উদ্দেশ্যে একথা বলেছেন দশ বছরের সফল সাংসদ, ঢাকা- ১০ আসনের উন্নয়ন ও গণমানুষেরর আশা-আকাঙ্খার কান্ডারী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

২২ ডিসেম্বর শনিবার বেলা সাড়ে ১২টায় হাজারীবাগে নির্বাচনী জনসংযোগকালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, ‘আপনাদের সকল ভোট শেখ হাসিনার পক্ষে হোক, কারণ নারী সমাজের আজকের এ উন্নয়ন ও অগ্রগতি সেটার কারিগর জননেত্রী শেখ হাসিনা। তিনি আজকে নারী সমাজকে তাদের যোগ্যতা, পর্যায় এবং সম্মান অনুযায়ী বিভিন্নভাবে আসীন করা এবং তাদের মর্যাদা ও সম্মান বৃদ্ধির লক্ষ্যে কাজ করার কারণেই আজকে আমাদের নারী সমাজের উন্নয়ন এবং অগ্রগতি সারা বিশ্বের একটি রোল মডেল। তাই আমি আমার সকল নারী সমাজকে বলবো, আপনাদের সকল ভোট নৌকা মার্কার পক্ষে হোক’।

ঢাকা- ১০ আসনের জনগণের উদ্দেশ্যে ব্যারিস্টার তাপস বলেন, ‘গত দুই মেয়াদে আপনাদের জন্য কাজ করেছি, দল-মত নির্বিশেষে সকলের কল্যাণে কাজ করেছি, সকল ঘরে ঘরে আমি যাওয়ার চেষ্টা করছি, যদি সম্ভব না হয় আপনারা দয়া করে একেকজন ব্যারিস্টার তাপস হিসেবে আমার সালাম এবং আমার আবেদন পৌঁছে দিবেন। যাতে করে সকলেই দল-মত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আমাকে আপনাদের সেবা করার সুযোগ দেন’।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে তিনি হাজারীবাগের গজমহল ও ট্যানারী এলাকা সহ ঝিগাতলা কুইনস নতুন রাস্তা হাজারীব বাজার, সোনাতনগড়, চরকঘাটা ও টালী অফিস পযর্ন্ত এবং সিকদার রিয়েল স্টীট ও জি কে প্লাস, শ্রমিক ইউনিয়ন, স্পীড লেদার এলাকা গনসংযোগ করেন। এলাকাবাসীর দ্বারে দ্বারে ঘুরে মতবিনিময় ও ভোট প্রার্থনা করেন। এসময় স্থানীয় আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মী সহ এলাকার বিপুল সংখ্যক সাধারণ জনগণ তার সাথে ছিলে