নির্বাচনী প্রচারণায় রংপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নির্বাচনী প্রচারণায় রংপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সেখানে তারাগঞ্জ ও পীরগঞ্জে আলাদা দু’টি জনসভায় ভাষণ দেবেন তিনি। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে রংপুরে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ।

সেখানে তিনি নির্বাচনী প্রচার কার্যক্রম ও জনসভায় অংশগ্রহণ করবেন বলে জানিয়ে আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ বলেন, সকালে, উড়োজাহাজ যোগে সৈয়দপুরে যাবেন প্রধানমন্ত্রী। এরপর সড়কপথে রংপুরের তারাগঞ্জে যাবেন। সেখানে তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে রংপুর-২ আসনের (তারাগঞ্জ-বদরগঞ্জ) নির্বাচনী জনসভায় দলীয় প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের পক্ষে জনসভায় ভাষণ দেবেন তিনি।

পরে দুপুরে পীরগঞ্জে যাবেন তিনি। সেখানে পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন। পীরগঞ্জ উপজেলা নিয়ে গঠিত রংপুর-৬ আসনে নির্বাচন করছেন জাতীয় সংসদের স্পিকার ও আওয়ামী লীগ প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরী।

শেখ হাসিনার স্বামী প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার পৈতৃক নিবাস পীরগঞ্জ। জনসভার পর নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। পরে আবারও সড়কপথে সৈয়দপুর গিয়ে উড়োজাহাজে করে ঢাকায় ফিরবেন।

জনসভায় আওয়ামী লীগের জাতীয় নেতৃবৃন্দ, রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জেলার বিভিন্ন নির্বাচনী এলাকার দলীয় ও মহাজোটের মনোনীত প্রার্থীরা এ সময় উপস্থিত থাকবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রংপুরের নির্বাচনী প্রচারণা কার্যক্রমকে সার্বিকভাবে সফল করার জন্য দলীয় নেতা-কর্মীসহ সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।