নির্বাচনী সফরের ২য় পর্যায়ে আজ সিলেট পৌঁছেছেন প্রধানমন্ত্রী

নির্বাচনী সফরের দ্বিতীয় পর্যায়ে আজ সকালে সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শেখ হাসিনাকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট সকাল ১০টা ৫০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

আজ সকালে প্রধানমন্ত্রী সিলেটে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানাতে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ ও বৃহত্তর সিলেটের আওয়ামী লীগের প্রার্থীরা বিমান বন্দরে উপস্থিত ছিলেন।

সিলেটে পৌঁছেই প্রধানমন্ত্রী প্রথমে হজরত শাহজালালের (রা.) মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারতের মধ্য দিয়ে সিলেটে তাঁর নির্বাচনী প্রচারণা শুরু করবেন। এরপর শেখ হাসিনা হজরত শাহ পরান (রা.) এবং হজরত গাজী বোরহানউদ্দিনের (রা.) মাজার জিয়ারত করবেন। আওয়ামী লীগ প্রধান বেলা ২টা ৩০মিনিটে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা ময়দানে একটি নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন।

উল্লেখ্য, নির্বাচনী প্রচারণার তৃতীয় পর্যায়ে আগামীকাল রংপুর সফর করবেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র জানায়, তিনি রংপুরের তারাগঞ্জ ও পীরগঞ্জে দু’টি পৃথক নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন।