দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হলো ‘বাংলালিংক নেক্সট টিউবার’

দেশের বিভিন্ন প্রান্তের প্রতিভাবান ভিডিও কনটেন্ট নির্মাতাদের অংশগ্রহণে আয়োজিত দেশের প্রথম ডিজিটাল রিয়েলিটি শো ‘বাংলালিংক নেক্সট টিউবার’ গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হলো গতকাল। চূড়ান্ত হয়েছে এবারের চার বিজয়ীর নাম।

দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হলো ‘বাংলালিংক নেক্সট টিউবার’। গ্র্যান্ড ফিনালেটি আগামী ২৮ ডিসেম্বর রাত ৯টা ৫ মিনিটে সম্প্রচার হবে এনটিভি’র পর্দায়। বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, ‘প্রতিযোগিতার প্রথম তিনটি স্থান অর্জনের জন্য আমি বিজয়ীদের আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। একটি অভিনব ডিজিটাল উদ্যোগের মাধ্যমে নতুন প্রজন্মের ক্ষমতায়নের লক্ষ্য নিয়ে আমরা নেক্সট টিউবার শুরু করেছিলাম। প্রতিভাবান এই তরুণরা প্রতিযোগিতায় অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে আমাদের সেই লক্ষ্য পূরণে ভূমিকা রেখেছে। আমরা আশা করি, এই প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে তারা যে অভিজ্ঞতা অর্জন করেছে তা তাদের ভবিষ্যতের তারকা হওয়ার স্বপ্ন পূরণে সাহায্য করবে।’

এবার প্রতিযোগিতাটির প্রতিটি পর্যায়ে ভিডিও কনটেন্ট নির্মাণের অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে প্রথম স্থান অর্জন করেন যৌথভাবে নাজিব নিনাদ ও প্রিয়ম। পুরস্কার হিসেবে তারা পাচ্ছেন ৩ লাখ টাকা মূল্যের বাংলালিংক-এর চুক্তিসহ গুগলের সিঙ্গাপুর হেড কোয়ার্টার পরিদর্শনের বিশেষ সুযোগ। এছাড়া প্রথম ও দ্বিতীয় রানারআপ মারিশা রহমান ও জারিফ কবির পাচ্ছেন বাংলালিংক-এর সাথে যথাক্রমে ২ ও ১ লাখ টাকা মূল্যের চুক্তির সুযোগ। এছাড়া বিজয়ীরা ভিডিও কনটেন্ট নির্মাণের ক্ষেত্রে বাংলালিংক ও বঙ্গ-এর পক্ষ থেকে পাবেন বিশেষ সহযোগিতা।

গ্র্যান্ড ফিনালেতে প্রধান অতিথি হিসেবে ছিলেন সুবর্ণা মুস্তাফা। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, চিফ কমপ্লায়েন্স অফিসার মো. নুরুল আলম, এবিসি রেডিও-এর হেড অব অপারেশন এহসানুল হক টিটো, এনটিভি’র হেড অব প্রোগ্রাম মুস্তাফা কামাল সৈয়দ, বঙ্গ-এর ম্যানেজিং ডিরেক্টর আহাদ মোহাম্মদ এবং প্রতিষ্ঠানগুলির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।