‘এক জীবন’র ধারাবাহিকতায় সানির কন্ঠে অনুরূপের ‘দুই জীবন’

নতুন বছরে চমক দিতে যাচ্ছেন গীতিকার অনুরূপ আইচ। দীর্ঘ ৮ বছর পরে ‘এক জীবন’ গানের ধারাবাহিক গান ‘দুই জীবন’ দর্শকদের উপহার দিচ্ছেন তিনি। নতুন চ্যালেঞ্জ নিয়ে তিনি এই গানটি পরিবেশন করছেন সানি আজাদ ও ফারবীর কন্ঠে। গানটির সুর করেছেন ওসমান সজিব এবং মিউজিক করেছেন অরণ্য আকন।

নতুন ইংরেজি বছরের শুরুতে সিডি চয়েস মিউজিকের ব্যানারে প্রকাশিত হতে যাচ্ছে ‘দুই জীবন’ গানটি। ইতিমধ্যে শেষ হয়েছে ‘দুই জীবন’ গানের মিউজিক ভিডিওর শুটিং। সানি আজাদের গল্প ভাবনায় এই গানে মডেল হয়েছেন সোনিয়া জান্নাত ও আদর সাহা। এই ভিডিও নির্মাণ করেছে সিডি চয়েস মিউজিক ও সান ক্রিয়েশানের ক্রিয়েটিভ টীম।

গীতিকার অনুরূপ আইচ বলেন, ‘আজ থেকে ৮ বছর আগে যেমন আমি ‘‘এক জীবন’’ গান করার ক্ষেত্রে চ্যালেঞ্জ নিয়েছিলাম তেমনি ‘দুই জীবন’ গানের ক্ষেত্রেও চ্যালেঞ্জ নিয়েছি আমি। গত কোরবানি ঈদে সানির কন্ঠে আঁধার গান সাড়া ফেলেছে বলে আমি ‘‘দুই জীবন’’ গান নিয়ে আরো বেশি আশাবাদি। সানি ও ফারাবি ভালো গেয়েছেন। ভিডিওর গল্পটাও সুন্দর।’

অন্যদিকে গায়ক সানি বললেন, ‘এই গানটিতে আমার অনেক আশা লুকিয়ে আছে। আমি চেষ্টা করেছি ভালো কিছু করার। গানের কথাগুলোও চমৎকার। এ জন্য বিশেষ ধন্যবাদ দিতে চাই আমার প্রিয় ব্যক্তি অনুরূপ দা’কে। যিনি আমাকে অনেক ভালোবাসেন। তাছাড়াও সিডি চয়েস মিউজিকের কর্ণধার এমদাদ সুমন ভাইয়ের কাছে আমি কৃতজ্ঞ। কারণ তিনি আমাকে ভালোবেসে গানটির জন্য এবং আমার জন্য ভালো কিছু করে যাচ্ছেন।’

প্রসঙ্গত, ২০১০ সালে লেজার ভিশনের ব্যানারে বাজারে এসেছিল জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচের লেখা গান ‘এক জীবন’। এই গানের ভিডিও প্রকাশ হয় ২০১১ সালে। ভিডিওটি প্রকাশের পরে এই গানের গায়ক, গায়িকা, মডেল, কো-মডেল, নির্মাতা, সঙ্গীত পরিচালক সবাই তারকা বনে যান দ্রুত। এমনকি এই গানের আগে পশ্চিমবঙ্গের নন্দিত গায়িকা শুভমিতার ব্যাপক পরিচিতি বাংলাদেশে ছিল না বলেও এক সাক্ষাৎকারে মন্তব্য করেছিলেন এই গায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here