গাড়ি-ফ্ল্যাট-মাসিক সম্মানী না নেয়ার প্রতিশ্রুতি দিলেন শেখ তন্ময়

নির্বাচিত হলে গাড়ি-ফ্ল্যাট-মাসিক সম্মানী না নেয়ার প্রতিশ্রুতি দিলেন নৌকার প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়। গতকাল বুধবার চিতলী-বৈটপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই প্রতিশ্রুতি দেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হলে গাড়ি-ফ্ল্যাট-মাসিক সম্মানী না নেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন বাগেরহাট-২ আসনে নৌকার প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়। বাগেরহাট সদর উপজেলার ফতেপুর এলাকায় বুধবার চিতলী-বৈটপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এসময় শেখ তন্ময় বলেন, ‘একজন নির্বাচিত সংসদ সদস্য একটি গাড়ি পান, একটি বাড়ি পান আর মাসে মাসে সম্মানী তো আছেই। এসব কিছুরই আমার দরকার নেই। আমি শুধু মানুষের সেবা করতে চাই।’

তন্ময় বলেন, ‘৩০ ডিসেম্বরের ভোটে আপনারা আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচিত করলে বাগেরহাটে কোনো সন্ত্রাসী-চাঁদাবাজের স্থান হবে না। আমার দলের হলেও তাকে রক্ষা করা হবে না। আমি এমপি নির্বাচিত হলে সবাইকে সঙ্গে নিয়েই একটি সুন্দর বাগেরহাট ও এলাকায় নতুন নতুন কলকারখানা গড়ে তুলতে চাই। যাতে এখানকার বড় সমস্যা বেকারত্ব দূর হয়। সবার কর্মসংস্থানের ব্যবস্থা হয়।

৩০ ডিসেম্বর পর্যন্ত যদি আপনারা আমার সঙ্গে থাকেন, তারপর থেকে আমি আপনাদের হয়ে যাব। প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি যেদিন আমি যেতে পারব, সেদিনই আমি নিজেকে নেতা বলে মনে করব। এখন আমি নেতা নই, আপনাদের সেবক মাত্র।’

প্রসঙ্গত, শেখ তন্ময় বঙ্গবন্ধুর ভাতিজা শেখ হেলাল উদ্দিনের ছেলে। তার প্রচার নজর কাড়ছে সব বয়সী মানুষের। সবাই তাকে স্বাগত জানাচ্ছেন।