বিএনপি ত্যাগ করে কালীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এর আ.লীগে যোগদান

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে অবশেষে বিএনপি ত্যাগ করলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শাহনাজ পারভিন।

তিনি রবিবার রাতে উপজেলার ৮ নং মালিয়াট ইউনিয়নের অধিন মনোহরপুর গ্রামে অনুষ্ঠিত আওয়ামী লীগের এক নির্বাচনী কর্মী সভায় বর্তমান জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ারুল আজীম আনারের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেছেন এবং নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

এ সময় নৌকা প্রতীকের প্রার্থী সাংসদ আনার শাহনাজ পারভিনের গলায় ফুলের তোড়া পরিয়ে দেন। উল্লেখ্য, ইতিপূর্বে গত দু’টি পৌরসভা নির্বাচন ও দু’টি উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করে ছিলেন। মহিলা চেয়ারম্যান শাহনাজ পারভিনের পিতার বাড়ী মনোহরপুর গ্রামে। বর্তমানে তিনি কালীগঞ্জ পৌরসভার আড়পাড়া (নদীপাড়ায়) গ্রামে নিজ বাড়ীতে বসবাস করছেন। তার স্বামী সরকারী নলডাঙ্গা ভূষন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি তিনি মৃত্যু বরন করেছেন।

হঠাৎ করেই শাহনাজ পারভিনের বিএনপি ত্যাগের কারণ হিসেবে তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে দল বদলের সিদ্ধান্ত নেন। তবে বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য শহিদুজ্জামান বেল্টু একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় ক্ষোভের বহিঃপ্রকাশ হিসেবে তিনি দল ত্যাগ করেছেন বলে তার পারিবারিক সূত্র জানায়।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি