‘ফেসবুকে কান্নাকাটি করে জনগণের ভোট পাওয়া যাবে না’

আজ বুধবার সকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ কোম্পানীগঞ্জ-কবিরাহট উপজেলার নির্বাচনী পথসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, প্রধান নির্বাচন কমিশানারের বক্তব্য সঠিক। নির্বাচনে লেভেল প্লেইং ফিল্ড রয়েছে। ফখরুল-মওদুদরা এখন ভিডিও কনফারেন্স ও ফেসবুকে কান্নাকাটি করে। এসব কান্নাকাটিতে জনগণ ভোট দেবে না। তাদের সঙ্গে জনগণ নেই।

তিনি আরও বলেন, এসব এলাকায় শতভাগ বিদ্যুৎ সম্পন্ন হয়েছে। আগামীতে ক্ষমতায় এলে কোম্পানীগঞ্জ-কবিরহাট এলাকায় কেউ গৃহহীন থাকবে না।

এর আগে সকালে মন্ত্রী কবিরহাট নরোত্তমপুর ইউনিয়নের মনিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক সংক্ষিপ্ত নির্বাচনী সমাবেশে যোগ দেন। এ সময় উপস্থিত সবার কাছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

নির্বাচনী প্রচারকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান ও কেন্দ্রীয় কৃষকলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. একেএম জাফর উল্লাহ, জেলা আওয়ামী লীগের সদস্য আলাবকস টিটু। এরপর তিনি ওই এলাকার আরও কয়েকটি ইউনিয়নে নির্বাচনী সমাবেশে যোগ দেন।