ফরিদপুর-২ আসনে সাজেদার পক্ষে মাঠে নামলেন সাবেক এমপি জুয়েল

ফরিদপুর-২ (নগরকান্দা, সালথা ও কৃষ্ণপুর) আসনে সৈয়দা সাজেদা চৌধুরী পক্ষে কাজ করতে মাঠে নেমেছেন আওয়ামীলীগ থেকে আরেক মনোনয়ন প্রত্যাশী ফরিদপুর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ও সাবেক এমপি সাইফুজ্জামান চৌধুরী জুয়েল।

সোমবার ও মঙ্গলবার সকাল থেকে সন্ধা পর্যন্ত ফরিদপুর-২ (নগরকান্দা, সালথা ও কৃষ্ণপুর ) আসনের নগরকান্দা সদর, ফুলসুতি, চরযশোদী, কাইচাইল ও বল্লভদী ইউনিয়নের বিভিন্ন এলাকার তিনি আওয়ামী লীগের প্রার্থী সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে নৌকায় ভোট চাইতে প্রচারণায় নামেন। এসময় তিনি বেশ কয়েকটি পথ সভা, উঠান বৈঠক ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নির্বাচন বিষয়ে মতবিনিময় করেন।

এসকল কর্মসূচিতে ফুলসুতি ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এনায়েত চৌধুরী, বল্লভদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী দেলোয়ার হোসেন, চরযশোরদী ইউনিয়ন আ’লীগের সহ- সভাপতি নান্নু মোল্যা, ইউপি সদস্য বাদল মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন-সম্পাদক মনিরুজ্জামান আইয়ুবসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফরিদপুর – ২ এর সাবেক এমপি সাইফুজ্জামান চৌধুরী জুয়েল বিভিন্ন কর্মসূচিতে বর্তমান সরকারের উন্নয়ন কাজের তথ্য তুলে ধরে বলেন, ‘নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, মুক্তিযুদ্ধের প্রতীক, উন্নয়নের প্রতীক। দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। এ জন্য নৌকার বিজয় নিশ্চিত করার বিকল্প নেই।’

কয়েকটি ইউনিয়নে তার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে তিনি আগামী একাদশ জাতীয় নির্বাচনে সাজেদা চৌধুরীর পক্ষে কাজ করার ঘোষণা দেন।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি