প্রাণ ফ্রুটোর আয়োজনে দ্বিতীয় বারের মতো ‘আমার বিজয় ক্যাম্পেইন’

দ্বিতীয় বারের মতো ২০১৮ সালে প্রাণ ফ্রুটো আয়োজন করেছে ‘আমার বিজয় ক্যাম্পেইন’। যাদের আত্মত্যাগে বাংলাদেশের স্বাধীনতা এসেছে তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে এবং তাদের প্রেরণায় ২০১৭ সালের মতোই এ আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ যাদের আত্মত্যাগে স্বাধীন হয়েছিল, যাদের ছিনিয়ে আনা বিজয়ের অনুপ্রেরণায় আমরা এগিয়ে যাচ্ছি প্রতিদিন, তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে এবং তাদের প্রেরণাকে সাথে নিয়ে ২য় বারের মতো এবছরও প্রাণ ফ্রুটো আয়োজন করেছে ‘আমার বিজয় ক্যাম্পেইন’। প্রাণ ফ্রুটো বিশ্বাস করে, প্রতিটি মানুষের জীবনের বিজয়ের পিছনে রয়েছে একজন মানুষের অফুরন্ত ত্যাগ, শ্রম, উৎসাহ এবং অবদান। তাই এই বিজয়ের মাসে সেই সব মানুষগুলোকে সম্মান জানিয়ে তাদের হাতে পতাকা তুলে দেয়ার প্রয়াস করেছে প্রাণ ফ্রুটো। আর সে উপলক্ষে প্রাণ ফ্রুটোর ফেসবুক ও ইউটিউব পেজে প্রকাশ করা হয়েছে তিনটি নাটক এবং একটি গান। তিনটি নাটকে তিনটি শ্রেণির মানুষের ত্যাগ, শ্রম, উৎসাহ এবং অবদান দেখানো হয়েছে।

এছাড়া সব বিজয়ের সঙ্গে প্রাণ ফ্রুটো আজ বিশ্বের ১৪১টি দেশে গর্বের সঙ্গে লাল সবুজের পতাকা হাতে ‘মেড ইন বাংলাদেশ’-এর ট্যাগ হিসেবে বাংলাদেশকে তুলে ধৱেছে বিশ্বের দরবারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here