মিথ্যা মামলাসহ পুলিশী হয়রানীর প্রতিবাদে ঐক্য ফ্রন্টের সংবাদ সম্মেলন

মিথ্যা মামলা ও পুলিশী হয়রানীর প্রতিবাদে জাতীয় ঐক্য ফ্রন্টের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আজ দুপুরে বিএনপি’র জেলা দলীয় কার্যালয়ে সাংবাদিকদের উপস্থিতিতে জাতীয় ঐক্য ফ্রন্টের ব্যানারে সংবাদ সম্মেলনটি আয়োজন করা হয়।

দিনাজপুর-৩ আসনের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক লুৎফর রহমান মিন্টু তার লিখিত বক্তব্যে বলেন- জেলা বিএনপি যুগ্ন আহ্বায়ক মোকাররম হোসেন, বখতিয়ার আহমেদ কচি, জাহাঙ্গীর আলম, মোস্তফা কামাল মিলন, যুব দলের সভাপতি মুন্নাফ মুকুল ও মহিলা দলের সাধারণ সম্পাদক শাহিন সুলতানা বিউটির উচ্চতর আদালত থেকে জামিন নেয়া থাকলেও অন্যান্য কথাকথিত নাশকতা মামলাসহ মাদক মামলায় পুনরায় গ্রেপ্তার করা হয়। নির্বাচনী পোষ্টার ও লিফলেট বিতরনের সময় অযথা নেতা-কর্মীদের হয়রানী করা হচ্ছে। দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কোতোয়ালী থানার ওসি সরকারী দলের প্রার্থীর পক্ষে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে নির্বাচনী কার্যে অংশগ্রহন করছেন এবং ঐক্য ফ্রন্টের নেতাকর্মীদের হয়রানি করছেন বলেও অভিযোগ করা হয়।

উক্ত সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, দিনাজপুর-২ আসনের বিএনপির মনোনিত প্রার্থী সাদিক রিয়াজ চৌধুরী, দিনাজপুর-৪ আসনের মনোনিত প্রার্থী আক্তারুজ্জামান মিয়া প্রমূখ।

এছাড়াও সদর উপজেলা নির্বাহী কর্মকতা ফিরুজুল ইসলাম ও কোতোয়ালী থানার ওসি রেদওয়ানুল রহিমের ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহারের দাবি জানান দিনাজপুর-৩ আসনের বিএনপি মনোনিত প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলম।

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি