বিজয় দিবসে ব্যারিস্টার ফজলে নূর তাপসের নির্বাচনী প্রচারনা

আজ ১৬ই ডিসেম্বর রবিবার, ঢাকা-১০ আসনে নির্বাচনী প্রচারনায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস কলাবগান থানার ১৭ নং ওয়ার্ডের গ্রীনরোড স্টাফ কোয়ার্টার থেকে বেলা ১২ টা হতে ভোটারদের দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেন এসময় জনসাধারনের স্বতস্ফূর্ত অংশগ্রহন লক্ষ্য করা যায়।

ব্যারিস্টার শেখ তাপস এলাকার মানুষের কাছে বিগত ১০ বছরে করা উন্নয়ন তুলে ধরেন, স্বাধীনতার পর রাজধানীতে এই প্রথম সরকারিভাবে ঢাকা -১০ এলাকায় তিনটি স্কুল ও কলেজ প্রতিষ্ঠা করা হয়েছে , পানির সমস্যা সমাধান, জনস্বাস্থ্য রক্ষায় ট্যানারী স্থানান্তর, পাশাপাশি নির্বাচিত হলে স্থানান্তরিত ট্যানারীর জায়গায় ধানমন্ডির মতো আধুনিক নাগরিক সুবিধা কার্যকর করতে তার চেস্টা অব্যাহত রাখবেন।

বিদ্যুত পানির সমস্যা আজ নেই তেমনি আগামীতে মা,বোনও ভাবিদের জন্য গ্যাস সমস্যা থাকবে না। বিজয় দিবসের এই দিনে তিনি ভোটারদের স্বরণ করিয়ে দেন নৌকা হলো স্বাধীনতা, উন্নয়ন, অগ্রযাত্রার প্রতীক, যুদ্ধাপরাধীর বিচার আংশিক সম্পন্ন হয়েছে, অবশিষ্ট বিচার সম্পন্ন করতে ও দেশের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সারা দেশে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ কে আবারও সরকার গঠনের সুযোগ দিতে দেশবাসীরকাছে আহবান জানান।

গ্রীনরোড ডরমেটরি হয় বিকাল ৩ ঘটিকায়, সোবহানবাগ অফিসার্স কোয়ার্টার, পাট গবেষণা কোয়ার্টার, তল্লাবাগ, শুক্রাবাদ হয়ে তার গনসংযোগ এভাবে গভীর রাত পর্যন্ত চলবে।