ঢাকা-১০,আসনে নির্বাচনী প্রচারনায় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

ঢাকা-১০,আসনে নির্বাচনী প্রচারনায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস আজ ১৫/১২/১৮ ই, শনিবার, হাজারীবাগ থানার ১৪ নং ওয়ার্ডের ঝিগাতলা বাস স্টান্ড হতে বেলা ১২ টার সময় নৌকা মার্কার পক্ষে জনসংযোগ শুরু করেন।

সরকারি স্টাফ কোয়ার্টার হয়ে হাজী আফসারউদ্দিন লেনে বায়তুল আকসা মসজিদে জোহর এর নামাজ আদায় শেষে মহিলা আওয়ামী লীগ এর পথসভায় নারী সমাজের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে নারীর ক্ষমতায়ন, বৃদ্ধ ও প্রতিবন্ধীদর ভাতা, বছরের প্রথম দিন নতুন বইয়ের ঘ্রানে শিশু ও তার মায়ের হাসি, ডিজিটাল বাংলাদেশ নির্মান এসব সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বক্তৃতাকালে ব্যারিস্টার শেখ তাপস এলাকার মানুষের কাছে বিগত ১০ বছরে করা উন্নয়ন তুলে ধরেন, পানির সমস্যা সমাধান, জনস্বাস্থ্য রক্ষায় ট্যানারী স্থানান্তর, পাশাপাশি নির্বাচিত হলে বিদ্যুত সমস্যা আজ যেমন নেই তেমনি আগামীতে মা, বোন ও ভাবিদের জন্য গ্যাস সমস্যা থাকবে না।

হাজারীবাগে স্থানান্তরিত ট্যানারীর জায়গায় ধানমন্ডির মতো আধুনিক নাগরিক সুবিধা কার্যকর করতে তার চেস্টা অব্যাহত রাখবেন।

তিনি ধানমন্ডিকে মেট্রোরেল এর সাথে সংযোগ দিয়ে নিউমার্কেট হয়ে নিয়ে যাওয়া, একটি ফ্লাইওভার ২ নং রোড হতে নিউমার্কেট।

তিনি বলেন দেশের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সারা দেশে জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগ কে আবারও সরকার গঠনের সুযোগ দিতে দেশবাসীরকাছে আহ্বান জানান। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে দেশবাসীর প্রতি আবেদন রাখেন।

এছাড়া পরে তিনি ৬ তলা স্টাফ কোয়র্টার, তিন মাজার রোড, ট্যানারী মোড়, বাংলা সড়ক এভাবে গভীর রাত পর্যন্ত গনসংযোগ করবেন।