রবের নেতৃত্বে নির্বাচনী প্রচারণায় ঐক্যফ্রন্ট নেতারাদের ময়মনসিংহ যাত্রা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণার জন্য আজ শনিবার বেলা ২টায় রাজধানীর উত্তরা থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। পথিমধ্যে সাতটি স্থানে জনসভা করবেন ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারা।

ধানের শীষের পক্ষে নির্বাচনী প্রচারণায় যাওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। ফলে জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব ঐক্যফ্রন্ট নেতাদের এই নির্বাচনী প্রচারণায় নেতৃত্ব দিবেন।

আ স ম আব্দুর রবের নেতৃত্বে এই যাত্রায় আরও রয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এজেডএম জাহিদ হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী ও নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বলেন, ময়মনসিংহ বিভাগের মোট ৭টি স্থানে জনসভা করবে ঐক্যফ্রন্ট। এ জনসভাগুলো টঙ্গীর সফির উদ্দিন একাডেমি প্রাঙ্গণ, মাওনা চৌরাস্তা, ত্রিশাল উপজেলা সদর, ময়মনসিংহ শহরের কৃষ্ণচূড়া চত্বর, ফুলপুর বাসস্ট্যান্ড, নকলা পাইলট স্কুল মাঠ এবং শেরপুর পৌর পার্কে হওয়ার কথা রয়েছে।