‘চুন্নি খালেদাকে বের করতে মাঠে নেমেছেন রাজাকার কাদের সিদ্দিকী’

শুক্রবার বিকালে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবীর কাদের সিদ্দিকীকে রাজাকার আখ্যায়িত করে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

মির্জা আজম  বলেন, চুন্নি (চোর) খালেদা জিয়াকে জেল থেকে বের করতে মাঠে নেমেছেন কাদের সিদ্দিকী। তিনি (কাদের সিদ্দিকী) নাকি ১ জানুয়ারি জেল ভাইঙ্গা খালেদারে বাইর কইরা আনব। এ জন্য ড. কামালের সাথে ষড়যন্ত্র লিপ্ত হয়েছেন কাদের সিদ্দিকী।

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দীর্ঘ চার ঘন্টা ব্যাপি অনুষ্ঠিত ওই বিশেষ বর্ধিত সভায় প্রতিমন্ত্রী মির্জা আজম আরো বলেন , ৩০ ডিসেম্বর নির্বাচনে বিএনপি যদি সংখ্যাগরিষ্ঠ আসন পায় তাহলে দেশের অবস্থা খারাপ হবে। আওয়ামী লীগের অবস্থা খারাপ হবে।

তাই তিনি সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আবারও জামালপুরের ৫ টি আসন শেখ হাসিনাকে উপহার দিতে হবে। এজন্য জামালপুর-১ (বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ) আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ এমপিকে আবারো নির্বাচিত করতে ভোটারদের প্রতি আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়ের সঞ্চালনায় এবং সভাপতি নূর মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম আজাদ এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী দেওয়ানগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ , দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসতিয়াক হোসেন দিদার প্রমুখ।