কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

কুড়িগ্রামে জেলা প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। অনিরুদ্ধ রেজাকে সভাপতি এবং আমিনুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি যথাক্রমে এম.এ আযম দৈনিক করতোয়া, ফজলে রাব্বী এ্যান্টনী দৈনিক আমার বার্তা, খাজা ময়েনউদ্দিন চিশতি দৈনিক সংবাদ প্রতিদিন, সহ-সাধারণ সম্পাদক মোঃ রাশিদুল ইসলাম দৈনিক বাংলাদেশের খবর, সাংগাঠনিক সম্পাদক নুরুল ইসলাম দৈনিক জনতা, দপ্তর সম্পাদক সাইফুল আলম তুহিন দৈনিক বাংলাদেশ প্রতিদিন, অর্থ সম্পাদক আলমগীর হোসাইন এসটিভি বাংলা, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ রফিক বাংলার চোখ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মনোয়ার হোসেন লিটন দৈনিক দেশকাল, সমাজ কল্যাণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ট্রাইব্যুনাল ও দৈনিক এশিয়া বাণী, আইটি সম্পাদক সৌরভ কুমার ঘোষণ আমাদের সময় ডটকম, মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন দৈনিক আমাদের নতুন সময়।

কার্যনির্বাহী সদস্য হচ্ছেন- এমএ তালেব দৈনিক গণজাগরন, সুলতান আহমেদ সিএনএন বাংলা টিভি ও সাইফুর রহমান শামীম ।

উল্লেখ্য ১২ ডিসেম্বর বুধবার দুপুর আড়াইটায় কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদি এই কমিটি গঠন করা হয়।

মোঃ মনিরুজ্জামান, কুড়িগ্রাম প্রতিনিধি