শ্যামনগরে নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ উদ্বোধন

মঙ্গলবার সকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রশাসনের আয়োজনে নকিপুর সরকারি হরিচরণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী কর্মকর্তাদের দুই দিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

প্রশিক্ষণের উদ্বোধন করেন অনুষ্টানের প্রধান অতিথি সাতক্ষীরা জেলা প্রশাসক ও রিটানিং অফিসার এস এম মোস্তফা কামাল। প্রধান অতিথি বলেন সকল রাজনৈতিক দল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করছে। সুষ্ঠ ও নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের জন্য সকলের আহব্বান জানান।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটানিং অফিসার মোঃ কামরুজজামানের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান, স্থানীয় সরকার, সাতক্ষীরা উপ-পরিচালক শাহ সাদী, উপজেলা সহকারী কমিশনার ভূমি সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার কালিগঞ্জ সার্কেল মোঃ জামিরুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার মোঃ নাজমুল কবীর, উপজেলা নির্বাচন অফিসার মোঃ রবিউল ইসলাম, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম প্রমুখ।

নির্বাচন অফিস সুত্রে প্রকাশ দুই দিন ব্যাপী প্রশিক্ষণে ৯৩জন প্রিজাইডিং অফিসার, ৬০৭ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ১০০৭জন পোলিং অফিসার প্রশিক্ষণ নিবেন।

ছবি- শ্যামনগরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল।

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি