স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন লিটন দাস

লিটন দাসের ডান পায়ের অ্যাঙ্কেলে বল লেগেছে। তাই তীব্র ব্যথা নিয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছে তাকে। স্থানীয় এক ক্লিনিকে নেয়া হয়েছে তাকে।

লিটন দাস আজ আর খেলতে পারবেন কি না, এখনো নিশ্চিত না। ওশান টমাসের বলটা সরাসরি তার পায়ের অ্যাঙ্কেলে লেগেছে। আর উঠে দাঁড়াতে পারেননি তিনি। স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছে তাকে। বাংলাদেশের এই ওপেনারকে দ্রুত নেওয়া হয়েছে স্থানীয় এক ক্লিনিকে। অ্যাঙ্কেলে কোনো চিড় ধরা পড়েনি।

ইনিংসের দ্বিতীয় ওভারে টমাসের বলটা ফ্লিক করে স্কয়ার লেগে খেলতে চেয়েছিলেন লিটন। টাইমিংয়ের গড়বড়ে ক্যারিবীয় ফাস্ট বোলারের বলটা সরাসরি লাগে তাঁর পেছনের পায়ের অ্যাঙ্কেলে। ব্যথা তীব্র হওয়ায় আর উঠে দাঁড়াতে পারেননি। পরে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। আঘাত কতটা গুরুতর কিংবা চিড় ধরেছে কি না, সেটি নিশ্চিত হতে দ্রুত তাঁকে এক্স-রে করতে নেওয়া হয় মিরপুরের ডিজিল্যাবে। এক্স-রে শেষে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের ব্যবস্থাপক সাব্বির খান সুখবরই দিয়েছেন, ‘লিটনকে নিয়ে আসা হয়েছে এক্স-রে শেষে। কোনো চিড় ধরা পড়েনি। যদি সে ব্যথাটা সামলাতে পারে আশা করা যাচ্ছে আজ ব্যাটিং করতে পারবে।’

উল্লেখ্য, সিরিজের প্রথম ওয়ানডেতে ৪১ রান করা লিটন আজ ব্যথা পেয়ে মাঠ ছাড়ার আগে করেছেন ৫ রান।