ঝিনাইদহে ১০ শয্যা বিশিষ্টি মা ও শিশু কল্যাণ কেন্দ্র’র উদ্বোধন

ঝিনাইদহ সদর উপজেলার সুরাট ইউনিয়নের দক্ষিণ কাস্টসাগরা গ্রামে ১০ শয্যা বিশিষ্টি মা ও শিশু কল্যাণ কেন্দ্র এর উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে এ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

সে সময় ঝিনাইদহ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা. জাহিদ আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মোহাম্মদ মাহফুজুর রহমান।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রানালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব জি.এম. সালেহ উদ্দিন ও স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা বিভাগের পরিবার পরিকল্পনা (যুগ্ম- সচিব) পরিচালক শরিফুল ইসলাম, ঝিনাইদহ ক্যাডেট কলেজের অধ্যক্ষ কর্নেল সাদিকুল বারী, ঝিনাইদহের সিভিল সার্জন ডা. রাশেদা সুলতানা, ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকার প্রত্যন্ত অঞ্চলের মানুষের চিকিৎসা সেবা দৌর গড়ায় পৌছে দিতে ১০ শয্যা বিশিষ্টি মা ও শিশু কল্যাণ কেন্দ্র নির্মাণ করা হয়েছে। ভবিষ্যতে এখান থেকে অত্র এলাকার মানুষ চিকিৎসা সেবা নিতে পারবে।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি