খিলক্ষেত থানা এলাকা থেকে দেড় শ’ কেজি গাঁজা উদ্ধার

রাজধানীর খিলক্ষেত থানা এলাকার কুড়িল ফ্লাইওভারের পূর্ব পাশে অভিযান চালিয়ে দেড় শ’ কেজি গাঁজা উদ্ধার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) উত্তর বিভাগ।

ট্রাকের পাটাতনের নিচ থেকে দেড় শ’ কেজি গাঁজা উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- সাইদুল ওরফে সায়দুল ইসলাম (৩৩) ও নুরুল আমিন মুন্না (৩৩)। এ সময় গাঁজা বহনকারী ট্রাকটি ( ঢাকা মেট্রো ট ১৮-৯৩৪১) জব্দ করা হয়। ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ওবায়দুর রহমান জানান, সোমবার সন্ধ্যায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খিলক্ষেত থানা এলাকার কুড়িল ফ্লাইওভারের পূর্ব পাশে অভিযান চালায় ডিবি উত্তরের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম। অভিযানকালে ফ্লাইওভারের পূর্ব পাশে কুড়াতলী নিউ শাহী স্টিল দোকানের সামনে দাঁড়ানো একটি ট্রাক তল্লাশি করা হয়। এ সময় ট্রাকের পাটাতনের নিচে বিশেষ কায়দায় লুকানো ১৫০ কেজি গাঁজা পাওয়া যায়। এ ঘটনায় জড়িত থাকার দায়ে দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে, তারা বিভিন্ন জায়গা থেকে গাঁজা সংগ্রহ করে ট্রাকের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে ঢাকাসহ আশপাশের এলাকায় সরবরাহ করত।

উল্লেখ্য, এ ঘটনায় খিলক্ষেত থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে।