মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে হিলারি ক্লিনটন

ভারতের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠানে অতিথি হতে ভারতে উড়ে এসেছেন সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন। শনিবার ইশার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হন তিনি।

ভারতের সবচেয়ে ধনী পরিবার হচ্ছে মুকেশ আম্বানির পরিবার। আর ইশা আম্বানি এই পরিবারেরই মেয়ে। আর তাই ইশার বিয়েতে শুরু হয়েছে বিশাল রাজকীয় আয়োজন। গত শুক্রবার থেকে শুরু হয়েছে নানান আনুষ্ঠানিকতা। ১২ ডিসেম্বর হবে বিয়ের মূল অনুষ্ঠান। সেখানে উপস্থিত হবেন অরিজিত্‍ সিং ও এ আর রহমানের মতো তারকারা। ওই অনুষ্ঠানে বিশেষ পারফরম্যান্স করবেন প্রিয়াঙ্কা চোপড়া, শাহরুখ খান। আর বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাইয়ে আম্বানিদের বাড়ি আনতিল্লাতে।

মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে হিলারি ক্লিনটন

আর এই বিয়ের অনুষ্ঠানে হাজির হতে যুক্তরাষ্ট্র থেকে উড়ে দিল্লি আসেন সাবেক মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন। ফুল হাতে দিয়ে হিলারি ক্লিনটনকে অভ্যর্থনা জানান মুকেশ ও নিতা আম্বানি। এ সময় ছবিও তোলেন তারা। এছাড়া শনিবার হিলারি ক্লিনটন ছাড়াও বলিউডের অনেক তারকা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। ক্রিকেট তারকা, বলিউড তারকা, ব্যবসায়ীরাও ছিলেন। শচীন টেন্ডুলকার, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবিস, ক্যাটরিনা কাইফ, আমির খান, সালমান খান, করণ জোহর, বরুণ ধাওয়ান, নবদম্পতি নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া, জাহ্নবি কাপুর, জহির খান ও তার স্ত্রী সাগরিকা, ঐশ্বরিয়া রায়সহ বচ্চন পরিবারের অনেকেই এসেছেন।

মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে হিলারি ক্লিনটন

উল্লেখ্য, জয়পুর থেকে উদয়পুরের পার্টিতে আমন্ত্রিত অতিথিদের পৌঁছে দিতে আয়োজন করা হয়েছে বিশেষ বিমানের। এ জন্য জয়পুর বিমানবন্দরে ১০০টি বিশেষ চার্টার বিমানের ব্যবস্থা করা হয়েছে।

মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে হিলারি ক্লিনটন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here