বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে তালা দেয়ার হুমকি দিল মিলন সমর্থকরা!

আজ শনিবার বেলা সোয়া দুইটার দিকে প্রার্থী পরিবর্তনের জন্য ১২ ঘণ্টার সময় বেঁধে দিয়ে বিএনপি নেতা আ ন ম এহসানুল হক মিলনের সমর্থক নেতা-কর্মীরা বিএনপি নয়াপল্টন কার্যালয়ের ফটকের তালা খুলে দিয়েছে।

আজ পৌনে একটা থেকে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনকে মনোনয়ন না দেওয়ার প্রতিবাদে কার্যালয়ের সামনে বিক্ষোভ করছিলেন মিলনের সমর্থকরা। বিক্ষোভের এক পর্যায়ে তাঁরা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেন।

বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে তালা দেয়ার হুমকি দিল মিলন সমর্থকরা!

বিক্ষোভরত কর্মীদের মধ্যে চাঁদপুরের কচুয়া থানা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা ছিলেন। তাঁদের অভিযোগ, এহসানুল হক মিলনের জায়গায় চাঁদপুর-১ (কচুয়া) আসনে দলীয় মনোনয়ন দেওয়া কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মোশাররফ হোসেনকে এলাকায় কেউ চেনেন না। সারা জীবন তিনি মালয়েশিয়ায় ছিলেন। অন্যদিকে এহসানুল হক মিলন পাঁচ বছর দেশের বাইরে থাকলেও তাঁর সঙ্গে এলাকার মানুষের নিয়মিত যোগাযোগ ছিল। এখনো তিনি জেলে আছেন, তাঁর ত্যাগকে মূল্যায়ন করা হয়নি। এরপর বেলা দুইটার দিকে উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ফারুকী বলেন, কচুয়ার আসনটি পুনরুদ্ধার করতে মিলনের কোনো বিকল্প নেই বলে তাঁরা মনে করেন।

এর কিছুক্ষণ পরই নেতা-কর্মীরা তালা খুলে চলে যান। এ ব্যাপারে চাদপুর জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন বলেন, বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সঙ্গে কথা হয়েছে। তিনি আমাদের আশ্বস্ত করেছেন। আমরা ১২ ঘণ্টার মধ্যে কচুয়া আসনে মিলনকে মনোনয়ন দেওয়ার কথা বলেছি। নইলে পল্টন কার্যালয় ও গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে তালা দেওয়া হবে।