কালীগঞ্জ থেকে দুই শিক্ষককে নাশকতার মামলায় আটক করেছে পুলিশ

ঝিনাইদহ কালীগঞ্জ থেকে দুই শিক্ষককে নাশকতার মামলায় আটক করেছে পুলিশ। আটক হওয়া তৈয়েবুর রহমান পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক এবং আব্দুল আজিজ ভাদঘরা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক।

কালীগঞ্জ থানার ওসি ইউনুছ আলি জানান, বৃহস্পতিবার সন্ধায় তৈয়েবুর রহমান রঘুনাথপুর বাজারে একটি দোকানে বসেছিল। পুলিশের ধারনা সে নাশকতার ঘটনা ঘটানোর জন্য পরিকল্পনা করতে বসেছিল। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে। অপরদিকে আব্দুল আজিজ প্রতিদিনের ন্যায় সকাল ৯ টার দিকে স্কুলে যাবার সময় কালীগঞ্জ মেইন বাসষ্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়।

কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই জাহিদুল ইসলাম বলেন, আটককৃতরা নাশকতার মামলার এজাহার ভুক্ত আসামি ও জামাতের নেতা। বৃহস্পতিবার সন্ধ্যায় থানার এসআই সুজাত আলী রঘুনাথপুর বাজার থেকে রাখালগাছি ইউনিয়ন জামায়াতের সাবেক আমির তৈয়েবুর রহমানকে আটক করেন। আটক তৈয়েবুর রহমান বহিরগাছি গ্রামের আব্দুল মালেক মৃধার ছেলে ।জামায়াত কর্মী আব্দুল আজিজকে আটক করেন থানার এসআই সম্বিত রায়। সে বড় ঘিঘাটি গ্রামের আবু তালেবের ছেলে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, আটককৃত দু’জনই জামায়াতের নেতাকর্মী। তাদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। তারা বিভিন্ন স্থানে নাশকতার ঘটনা ঘটানোর জন্য মাঝে মাঝে গোপন বৈঠক করছে এমন খবর পুলিশের কাছে ছিল।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি