মনোনয়ন না দেয়ায় বিএনপি কার্যালয়ের মূল ফটকে তালা

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের মূল ফটকে তালা ঝুলিয়েছে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং সাবেক শিক্ষামন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনের কর্মী-সমর্থকেরা। মিলনকে মনোনয়ন না দেওয়ায় তাঁর সমর্থকেরা বিক্ষোভ করছে বলে জানা যায়।

আজ শনিবার বেলা পৌনে একটার দিকে এহসানুল হক মিলনের কর্মী-সমর্থকেরা নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে অবস্থান নেন। তাঁরা মিলনকে মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে নয়াপল্টন কার্যালয়ে প্রবেশের মূল ফটকের সামনে অবস্থান নেন। মিলনকে মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে চাঁদপুরের কচুয়া থানা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

মনোনয়ন না দেয়ায় বিএনপি কার্যালয়ের মূল ফটকে তালা

তার কর্মী-সমর্থকেরা অভিযোগ করেছেন, এহসানুল হক মিলনের জায়গায় চাঁদপুর-১ (কচুয়া) আসনে ধানের শীষের মনোনয়ন দেওয়া হয়েছে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মোশাররফ হোসেনকে। তিনি এলাকায় পরিচিত নন এবং দলের তৃণমূলের সঙ্গে তাঁর কোনো যোগাযোগ নেই। তাঁরা মোশাররফ হোসেনের পরিবর্তে এহসানুল হক মিলনকে মনোনয়ন দেওয়ার দাবি জানান।

এবিষয়ে বিএনপি দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দল কাউকে না চিনলে এমনি মনোনয়ন দিতে পারে না। এ বিষয়ে বিএনপির নীতিনির্ধারকেরা সিদ্ধান্ত নেবেন বলে তিনি জানান।