সিনেমাপ্রেমীদের মুগ্ধ করেছে মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ এর টিজার

মুক্তি পেল নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ ছবির টিজার। এক মিনিট ৩৮ সেকেন্ডের এই টিজারে দেখা যায়, পুরো গল্পের কাঠামো গড়ে উঠেছে শিশু শিল্পী রাইসাকে নিয়ে।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘যদি একদিন’ ছবির টিজার ভিডিও শেয়ারিং প্ল্যাটফরম ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে বৃহস্পতিবার রাতে। তাহসান-শ্রাবন্তী-তাসকিন অভিনীত ‘যদি একদিন’ ছবির এই টিজার মুগ্ধ করেছে সিনেমাপ্রেমীদের। পুরো গল্পটি তৈরি হয়েছে একটি শিশুকে নিয়ে। এক বাবা ও তার কন্যার জীবনে আকস্মিক এক নারীর আগমন। বাবার নতুন করে স্বপ্ন দেখার মাঝেই আবির্ভাব আরেকজন পুরুষের। এমন একটি জটিল সমীকরণের মাঝে সহজ হিসেবে কষে যাওয়া রাইসার পৃথিবীটা আসলে কেমন হবে?

হয়তো ট্রেলারে রাজ সেটাও বলবেন। ‘যদি একদিন’ ছবির চিত্রনাট্য করেছেন আসাদ জামান ও নির্মাতা নিজে। ছবিতে গান গেয়েছেন তাহসান, কোনাল, ইমরান, ন্যান্সি, হৃদয় খান, পড়শি, নাভেদ পারভেজ। ‘যদি একদিন’ ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

এ ছবির মাধ্যমেই বড় পর্দায় আসছেন জনপ্রিয় সঙ্গিত শিল্পী ও অভিনেতা তাহসান। তার বিপরীতে আছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। এছাড়া ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে খলনায়ক চরিত্রে অভিনয় করে আলোচনার তুঙ্গে আসা তাসকিন রহমানও আছেন এই সিনেমায়।