বিতর্কে থাকতেই নিজের বিয়ের গুজব ছড়িয়েছেন রাখি সাওয়ান্ত

বিয়ের ব্যাপারে মিথ্যে খবর দিয়েছিলেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। জানিয়েছেন দীপক কালালের চক্রান্তের শিকার হয়ে ছিলেন এই অভিনেত্রী। দীপক কালালের চক্করে পড়েই রাখির মিথ্যে বলতে হয়েছে বলে জানান রাখি নিজেই।

সবসময়ই বিতর্কে থাকতে পছন্ত করেন রাখি সাওয়ান্ত। আর তাই নিজের বিয়ের খবর ছড়িয়ে নতুন করে আলোচনা তৈরি করেছিলেন তিনি। রাখির বিয়ে নিয়ে গত ক’দিন ধরেই তোলপাড় ছিল সোশ্যাল মিডিয়া। ৩১ ডিসেম্বর লস অ্যাঞ্জলসে দীপক কালালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানিয়ে ছিলেন রাখি। বিয়ের অনুষ্ঠানে নগ্ন হয়ে হাজির হবেন বলেও সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। কিন্তু অবশেষে জানা গিয়েছে, বিয়ে হচ্ছে না তাদের।

গণমাধ্যমে দীপকের উদ্দেশ্যে রাখি বলেন, ‘আমায় ক্ষমা করো দীপক। আমার পরিবার আমার উপরে ক্ষুব্ধ। যা হয়েছে, তা ওদের একেবারে পছন্দ হয়নি। ১৪-১৫ সাল থেকে আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আছি। আমি অনেক পরিশ্রম করেছি। আমি এভাবে কোনও নোংরামি করতে চাইনি। আমি আমার পুরো পরিবারকে সামলাচ্ছি। এমন নোংরা পাবলিসিটি একদম পছন্দ হয় না আমার। যা হয়েছে, তাকে একেবারে ভুলে যাও। আমি অত্যন্ত সহজ-সরল মানুষ ও ভগবানে বিশ্বাসী। আমি মিথ্যে বলতে পছন্দ করি না। তোমার চক্করে পড়েই আমাকে মিথ্যে বলতে হলো।’

প্রসঙ্গত, রাখির বক্তব্য থেকে পরিষ্কার যে, পুরো ব্যাপারটাই ছিল সাজানো। অবশ্য এর জন্য রাখি সম্পূর্ণ ভাবে দীপককেই দায়ী করেছেন।