নির্বাচন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের নির্বাচনি বর্ধিত সভা ২০১৮

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের সকল জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, যুগ্ম আহবায়কদের নিয়ে এক জরুরী সভার আয়োজন করা হয়েছে আজ। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের এক জরুরী সিদ্ধান্তে এ সভার আয়োজন করা হয়।

সভাটি অনুষ্ঠিত হয়েছে আজ ৪ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে সকাল ১০টা থেকে দুপুর ১টা এবং বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী জননেতা জনাব ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে ছিলেন এডভোকেট জাহাঙ্গীর কবির নানক যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, আব্দুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ। আরও উপস্থিত ছিলেন রেজওয়ানুল হক চৌধুরী শোভন সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ও গোলাম রাব্বানী সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ।

নির্বাচনকে কেন্দ্র করে সকল সমস্যা প্রতিবন্ধকতা সমাধানের লক্ষে এ সভার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে জাতীয় একাদশ নির্বাচনে সঠিক প্রার্থীকে নির্বাচিত করে দেশ ও জাতির উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশ বাসির প্রতি আহ্বান জানানো হয়।

পাশাপাশি নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগের ভূমিকা সম্পর্কে আলোচনা করা হয় এবং বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস ও দেশের উন্নয়নে তাদের অবদানের কথা তুলে ধরা হয়।