জমজমাট আয়োজনে অনুষ্ঠিত হলো ‘বিডি হিপ হপ ফেস্ট-২০১৮’

গত ২৯ নভেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় চতুর্থবারের মতো হিপহপ প্রেমীদের জন্য জমজমাট আয়োজনে অনুষ্ঠিত হলো এসি অনলাইন বিডি ডটকম প্রেজেন্টস ‘বিডি হিপ হপ ফেস্ট-২০১৮’।রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, বসুন্ধরা (আইসিসিবি) নবরাত্রী হলে এ উৎসব অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা থেকে বিরতিহীন ভাবে রাত সাড়ে ১১টা পর্যন্ত বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) হল ২-এ অনুষ্ঠিত হয় ‘বিডি হিপ হপ ফেস্ট-২০১৮’। অন্যান্য বারের মতো এবারও উৎসবের আয়োজক এ কবির আর গ্রুপের রদেভুঁ প্রাইভেট লিমিটেড। এ কবির আর গ্রুপের উদ্যোগে সন্ধ্যা ৬টায় আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হয় উৎসব।

উৎসবে পারফর্ম করেন খ্যাতিমান হিপ হপ তারকারাজি। রাজত্বের র‌্যাপ, জালালি সেট, বাংলা মেন্টালজ, ডি হাজ, গ্রীন কোস্ট, টি জেড, ব্লু পপার্সের বি-বয় হিপ হপ ড্যান্স, বি-বটস, ডি ওয়ারিয়র্স, ঘোস্ট ইন দ্য সিটির বিট বক্সিং, ডিস্ক জকি হিসেবে ডিজে রিওন এবং ডিজে জি। পাশাপাশি হিপ হপ ফ্যাশন শো ছাড়াও ছিল আকর্ষণীয় বিভিন্ন পারফর্মেন্স।

উৎসবটিতে উপস্থিত ছিলেন মডেল, কোরিওগ্রাফার ও স্টাইলিস্ট সাইদ রুমা, মডেল মারিয়া কিসপট্টা, মডেল শাবনাজ সাদিয়া এমি, চিত্রনায়িকা অপু বিশ্বাস, চিত্রনায়িকা পূর্নিমা, চিত্রনায়িকা নিপুণ, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়ক নীরব, কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, অভিনেত্রী মেহেজাবিন, অভিনেত্রী তমা মির্জা, নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগ, ‘বিডি হিপ হপ ফেস্ট-২০১৮’-এর ডিরেক্টর আশিনুল কবির রাজন, এ কবির আর গ্রুপ এবং রদেভুঁর চেয়ারম্যান এমএম কামাল পাশা, রদেভুঁ প্রাইভেট লিমিটেডের, এ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (প্রশাসন) বিশাল করিম, রদেভুঁর কো-অর্ডিনেশন এবং কম্যুনিকেশন বিষয়ক নির্বাহী সৈয়দ রুমা, নুরুল মোমেন সোহেল, স্যাস কম্প্যাক্ট টিউনের চেয়ারম্যান, বিডি হিপ হপ ফেস্ট ২০১৮-এর টেকনিক্যাল ডিরেক্টর, ইউনিয়ন গ্রুপের মার্কেটিং হেডসহ আরও অনেকেই।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here